Cart

অফার !! অফার !! অফার !!

ম্যাজিক রুটি মেকারের সাথে পাচ্ছেন ২৬ শে ২৬ অফার।

স্বাধীনতার মাসে এক বিশাল অফার নিয়ে এলো ম্যাজিক রুটি মেকার।

ম্যাজিক রুটি মেকারের ইজি রেগুলার মডেল টি অর্ডার করলে পাচ্ছেন ২৬% ডিস্কাউন্ট।

ইজি রেগুলার মডেলঃ রেগুলার প্রাইস ২৯০০ টাকা, ২৬% ডিসকাউন্টে অফার প্রাইজ- ২১৪৬ টাকা (মাত্র)

এই সুযোগ টি থাকছে সারা মাস জুড়ে।

তবে, স্টক কিন্তু সীমিত।  

ইজি রেগুলার

কিভাবে অর্ডার করবেন ??

স্টক শেষ হওয়ার আগেই অর্ডার করতে ডায়াল করুন- 01711305889 এই নাম্বারে  অথবা আমাদের ওয়েবসাইট থেকেও সরাসরি অর্ডার করতে পারেন ।

আমাদের ওয়েব সাইট- www.magicrutimaker.com 

ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাবেন আর ঢাকার বাইরে কুরিয়ারের মাধ্যমে নিতে পারবেন।

কিভাবে পাবেন

ঢাকার ভেতরে ডেলিভারি চার্জ ১০০ টাকা।

ঢাকার বাইরে কুরিয়ার চার্জ ২০০ টাকা।  

ইজি রেগুলার

ম্যাজিক রুটি মেকার কেন কিনবেন???

ম্যাজিক রুটি মেকার যাত্রা শুরু করে ২০১৫ সালে! আমরা সব সময় চেয়েছি এমন একটা সমাধান আনতে যেটা কষ্ট কমাবে, সময় বাচাবে আর খরচ কমাবে!
আর Magic Ruti Maker – ম্যাজিক রুটি মেকার এ রয়েছে এই সব করি গুনাগুন। ম্যাজিক রুটি মেকার তাদের জন্য যারা গোল রুটি বানাতে পারে না। রুটি মানচিত্রের মতো হয় এবং রুটি গোল না হওয়া কারনে অনেকেই আছে হাসাহাসি করে হাসি পাত্র থেকে বাঁচানোর জন্য আমরা নিয়ে এসেছি ম্যাজিক রুটি মেকার ।কর্মজীবী মহিলাদের জন্য ম্যাজিক রুটি মেকার অসাধারন কাজ করে থাকে। চাকুরী করার ক্ষেত্রে অনেকের তেমন সময় পায় না কিন্তু রুটি বানাতেই হবে, তাদের জন্যই ম্যাজিক রুটি মেকার। অনেকেই স্বাস্থ্যের প্রতি খেয়াল রেখে রুটি খেতে চায় কিন্তু অলসতার কারনে রুটি খায় হয় না তাদের জন্য বলছি মাত্র ২ সেকেন্ড এ রুটি হয়ে যাবে।অনেকের ডায়বেটিকস আছে, তাদের দুই বেলা রুটি খেতেই হয় কিন্তু রুটি বানানো ঝামেলা মনে করে রুটি বানানো হয় না তাদের কষ্ট থেকে মুক্তি দেওয়ার জন্য আমরা নিয়ে এসেছি ম্যাজিক রুটি মেকার । শুধু রুটি কেন ম্যাজিক রুটি মেকার দিয়ে আপনি চাইলে বানাতে পারেন লুচি, পুরি, সিঙ্গারা সমুচার ডো, পরটা, এমনকি আপনি চাইলে ফুচকা বা পাঁপড় ও বানাতে পারেন। অনেকেই নানান রকম পিঠা তৈরি করে থাকেন এই ম্যাজিক রুটি মেকারের সাহায্যে। অনেকেই আছে চালের রুটি খেতে অনেক বেশি পছন্দ করে কিন্তু ঝামেলা ও কষ্টের কারনে চালের রুটির কথা মুখে আনতে ভয় পায়, তাদের বলছি আর নয় কষ্ট আর ঝামেলা আজই নিয়ে আসুন ঘরে ম্যাজিক রুটি মেকার। Magic Ruti Maker – ম্যাজিক রুটি মেকার  এখন ১৬ হাজার পরিবারের প্রতিদিনের সঙ্গী। আপনাদের সময় বাঁচাতে পেরে এবং কষ্ট কমাতে পেরে আমরা গর্বিত।

Categories: Uncategorized

0 Comments

Leave a Reply

Avatar placeholder

Your email address will not be published. Required fields are marked *

0

Your Cart